০১৯৮৩-৯৮৪৯৮৫ [email protected]

আমাদের সম্পর্কে

যশোর আইটি ইনস্টিটিউট, বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় আইটি প্রশিক্ষণ প্রতিষ্ঠান সমূহের মধ্যে সেরা প্রশিক্ষণের সুযোগ দেয়। আমরা ২০১৯ সাল থেকে বেকার সমস্যা নির্মূল করার লক্ষ্যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছি ।

মানসম্পন্ন প্রশিক্ষণের মাধ্যমে সমৃদ্ধ আমাদের প্রতিষ্ঠানটি  ব্যক্তিদের সৃজনশীলতা এবং আইটি খাতে সামঞ্জস্য তৈরি করে তাদের প্রতিভা বিকাশে সহায়তা করতে কখনই পিছপা হয়নি।

 

আমাদের শিক্ষার্থীদেরকে যে সকল সুবিধা সমূহ প্রদান করে থাকি

২৪/৭ অনলাইন সহায়তা

আমাদের ইনস্টিটিউট আপনাদের দিচ্ছে সার্বক্ষণিক অনলাইন সুবিধা, এবং কোর্স সম্পর্কিত  সকল তথ্য প্রদান করতে প্রতিষ্ঠান সর্বদা তৎপর।

লাইফটাইম সাপোর্ট

আমাদের ইনস্টিটিউটের সকল প্রশিক্ষণার্থী কোর্স সমাপ্তির পরও কাজের ক্ষেত্রে যেকোনো সমস্যায়,  প্রশিক্ষকদের নিকট থেকে লাইফ টাইম সাপোর্ট পেয়ে থাকেন।

অনুশীলন ল্যাব সহায়তা

অনুশীলনের জন্য রয়েছে আমাদের মাল্টিমিডিয়া ক্লাসরুম ব্যবস্থা।

ক্লাস ভিডিও

আমাদের প্রতিষ্ঠানটি প্রতিটি কোর্সের ক্লাস সমাপ্তির পর, প্রশিক্ষণার্থীদের কে ক্লাস ভিডিও প্রদান করে থাকে।

ক্লাস পর্যালোচনা

দূর্বল প্রশিক্ষনার্থীদের বিষয়টি বিবেচনা করে নির্ধারিত ক্লাস শেষে, আমাদের প্রশিক্ষকেরা পুরাতন ক্লাস গুলো পর্যালোচনা করেন।

চাকুরীর সুবিধা

সফল ভাবে কোর্স সমাপ্তির পর শির্ক্ষার্থীদেরকে দক্ষতা অনুযায়ী অত্র প্রতিষ্ঠানসহ দেশের স্বনামধন্য প্রতিষ্ঠানে চাকুরীর সুযোগ প্রদান করা হয়।

আমাদের সকল প্রশিক্ষক

 আমাদের ইনস্টিটিউট এর সকল প্রশিক্ষকবৃন্দ অত্যন্ত দক্ষ, আন্তরিক, সহনশীল, বন্ধুসুলভ, এবং সহযোগী। তাদের নিবিড় পর্যবেক্ষণ এবং পর্যাপ্ত সহযোগিতার মাধ্যমে প্রশিক্ষণার্থীরা নিজেদের কাঙ্ক্ষিত লক্ষে পৌঁছাতে সক্ষম হচ্ছে । আমরা সব সময় মানসম্মত প্রশিক্ষণ এর উপর গুরুত্ব দিয়ে থাকি, সুতরাং মানসম্মত শিক্ষার কথা চিন্তা করে আমাদের দক্ষ প্রশিক্ষক রয়েছে, যারা প্রত্যেকেই দক্ষ এবং বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন প্রফেশনাল ফ্রিল্যান্সার।

হাসিব ইমতিয়াজ

গ্রাফিক ডিজাইনার

তারেক বিল্লাহ

ওয়েব ডেভেলপার

হাসনাত আবির

ডিজিটাল মার্কেটার

শিক্ষার্থীদের মতামত

জাহিদ হাসান (গ্রাফিক ডিজাইনার )

যশোর আইটি ইনস্টিটিউটে কোর্স করে আমি আজ মার্কেটপ্লেসে (freelancer) এ কাজ করতে পারছি। এটা আমার জন্য অনেক বড় সাফল্য। অনেক অনেক ধন্যবাদ যশোর আইটি ইনস্টিটিউট কে।

মেহেদি হাসান (গ্রাফিক ডিজাইনার )

যশোর আইটি ইনস্টিটিউটে গ্রাফিক এর কোর্সটি সম্পর্কে ফেসবুক থেকে জানতে পারি  এবং গ্রাফিক এর কোর্সটি সম্পন্ন করি, যার ফল সরূপ আমি আজ fiverr এবং Upwork মার্কেট প্লেসে এ কাজ করতে পারছি । যশোর আইটি ইনস্টিটিউট কে ধন্যবাদ।